জনপদ ডেস্ক

এমপি বাদশাকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় রাজশাহী মেডিকেল কলেজের উদ্যোগে ও বেলা ১১টায় রাজশাহী দারুস সালাম কামিল মাদরাসার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়।

দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের সভাকক্ষে আয়োজিত শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলীসহ কলেজের বিভিন্ন বিভাগের প্রধান ও অন্যান্য ডাক্তারবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া রাজশাহী দারুস সালাম কামিল মাদরাসার হলরুমে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। এ সময় তাকে ক্রেস্ট সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সভাপতি মোরশেদ মনজুর হাসানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, মাদরাসাটির অধ্যক্ষ ড. এইচএম শহীদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন রাসিকের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু, প্রতিষ্ঠানটির দাতা সদস্য ইঞ্জিনিয়ার আবুল বাসার। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button