ঝালকাঠিদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪সারাবাংলা

নিজ কেন্দ্রে ভোট দিলেন শাহজাহান ওমর, এড়িয়ে গেলেন সাংবাদিকদের

জনপদ ডেস্কঃ দল বদল করে নির্বাচনে অংশ নেওয়া ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর প্রকাশ্যে সিল মেরে ভোট দিয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার সাংগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট দেন। ভোট দিয়ে বের হয়ে যাওয়ার সময় অনুভূতি জানতে চাইলে তিনি সাংবাদিকদের এড়িয়ে যান এবং বলেন, ‘এখন কথা বলা যাবে না, সময় আছে নাকি ফালতু কথা বলার।’

ঝালকাঠির দুটি সংসদীয় আসনের ২৩৭টি কেন্দ্রে সারা দেশের মতো সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। জেলার রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা নিয়ে গঠিত ঝালকাঠি-১ আসনে কেন্দ্র রয়েছে ৯০টি। এ আসনে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেওয়া ব্যারিস্টার এম শাহজাহান ওমরসহ ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ আসনে ভোটার সংখ্যা ২ লাখ ১২ হাজার ৮ জন।

আর সদর উপজেলা ও নলছিটি নিয়ে গঠিত ঝালকাঠি-২ আসনে কেন্দ্র রয়েছে ১৩৭টি। এ আসনে মোট ভোটার ৩ লাখ ৪২ হাজার ১৫৫ জন। এ দুটি আসনে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ৪৩ হাজার ৩৬৪ জন। এ আসনে আ.লীগের আমির হোসেন আমুসহ ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনারোধে জেলার চারটি উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী নিয়োজিত রয়েছেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button