নেত্রকোনাসারাবাংলা

হেঁটে নদী পার হতে গিয়ে রিকশাচালকের মৃত্যু

জনপদ ডেস্কঃ নেত্রকোনার মোহনগঞ্জে হেঁটে কংস নদী পার হতে গিয়ে পানিতে ডুবে মো. আফাজ উদ্দিন (৪৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে উপজেলার বিরামপুর এলাকায় কংস নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে শুক্রবার সন্ধ্যায় হেঁটে নদী পার হতে গিয়ে ডুবে যান আফাজ। আফাজ উদ্দিন ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার পিঠাসুতা গ্রামের মো. ইন্তাজ আলীর ছেলে।

পরিবারের লোকজনের বরাত দিয়ে মোহনগঞ্জ থানার এসআই পিন্টু দে বলেন, এক সময় ময়মনসিংহ শহরে রিকশা চালিয়ে সংসার চালাতেন আফাজ। চার বছর আগে অজ্ঞান পার্টির লোকজন তাকে চেতনানাশক খাইয়ে রিকশাটি ছিনিয়ে নেয়। তারপর থেকে মানসিক ভারসাম্য হারান তিনি। মাঝেমধ্যেই বাড়ি থেকে কাউকে না জানিয়ে এদিক সেদিক চলে যেতেন। এবারও তিন-চারদিন আগে বাড়ি থেকে বের হন আফাজ।

এসআই পিন্টু দে বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে কংস নদী পার হতে গিয়ে ডুবে যান আফাজ। স্থানীয়রা বিষয়টি দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানায়। মোহনগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে খুঁজে তার সন্ধান পাননি। পরে খবর পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে শনিবার সকালে আফাজের মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোনো অভিযোগ নেই। তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button