জনপদ ডেস্ক

জনগনের নেতৃত্ব প্রতিষ্ঠায় ‘কাঁচি’ প্রতীকে নির্বাচন করছি : অধ্যক্ষ বাদশা

নিজস্ব প্রতিবেদকঃ জনবিচ্ছিন্ন নেতৃত্ব হটিয়ে জনগনের নেতৃত্ব প্রতিষ্ঠায় নৈতিক জায়গা থেকেই ‘কাঁচি’ প্রতীকে নির্বাচন করছি বলে জানিয়েছেন আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

বুধবার (২৭ ডিসেম্বর) নগরীর ৬ নম্বর ওয়ার্ডের ল²ীপুর কাঁচাবাজার এলাকায় গণসংযোগকালে গণমাধ্যমকর্মীদের এ কথা জানান তিনি। এসময় ৬ নম্বর ওয়ার্ডের প্রতিটি এলাকায় গণসংযোগ চালানো হয়।

এসময় রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা আরও বলেন, বাংলাদেশ সরকার, নির্বাচন কমিশন ও বিশ^ পরিমন্ডল চাচ্ছে একটা নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন। আর এই অংশগ্রহণমূলক নির্বাচনে জনগণের আশা-আকাঙ্খা আছে। সেই নৈতিক জায়গা থেকেই জনবিচ্ছিন্ন নেতৃত্ব হাটিয়ে জনগণের নেতৃত্ব প্রতিষ্ঠায় আমি ‘কাঁচি’ প্রতীক নিয়ে নির্বাচন করছি।

তিনি আরও বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের নেতা। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে বিশ^াস করি। বর্তমান সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় রাজশাহী উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। এখানে জনবান্ধব নেতা প্রয়োজন। কিন্তু বিগত দিনে যিনি সংসদ সদস্য ছিলেন, তিনি কোন ভূমিকায় রাখেন নি। একারণে জনগনের নেতৃত্বকে বিজয়ী করতে রাজশাহী মহানগর আওয়ামী লীগ সিদ্ধান্ত নিয়েছে এবং কাজ করে যাচ্ছে। জনগণের স্বত্বস্ফূর্ত ভোটের মাধ্যমে আগামী ৭ তারিখে রাজশাহী সদর -২ আসনে বিপুল ভোটের ব্যবধানে ‘কাঁচি’ প্রতীকের নিরঙ্কুশ জয়ের মধ্যে দিয়ে জনগণের আশা-ভরসার বহিঃপ্রকাশ ঘটবে বলে জানান অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহা. বাবু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button