সারাবাংলা

যশোরে ট্রাকে ট্রেনের ধাক্কায় নিহত ২

জনপদ ডেস্ক: যশোর সদরের চুড়ামনকাটি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। রোববার (২৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক পারভেজ ঝিনাইদহের কোটচাঁদপুরের কাকমারি গ্রামের বাসিন্দা ও হেলপার নাজমুল মহেশপুরের আজমপুর গ্রামের নাজমুল। দুর্ঘটনাকালে ক্রসিংয়ের ব্যরিয়ার (প্রতিরোধক দণ্ড) তোলা ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে।

স্থানীয়রা জানায়, রোববার ভোরে মহেশপুর থেকে মালবাহী একটি ট্রাক যশোরের দিকে আসছিল। রকেট মেইল ট্রেনটি চিলাহাটি থেকে যশোর হয়ে খুলনা যাচ্ছিল। কিন্তু এ সময় যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাটি রেলক্রসিংয়ের ব্যরিয়ার (প্রতিরোধক দণ্ড) তোলা ছিল। ট্রাকটি ক্রসিংয়ে ওঠা মাত্র ট্রেনের ধাক্কায় ট্রাকের সামনের অংশ চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই চালক ও হেলপার নিহত হন।

ঘটনার সময় রেলক্রসিংয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মচারী ঘুমিয়ে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। খবর পেয়ে যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং নিহতদের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি পুলিশের জিম্মায় রয়েছে।

যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button