টাঙ্গাইলসারাবাংলা

স্ত্রীর পরকীয়ার জেরে ‘চিরকুট’ লিখে স্বামীর আত্মহত্যা

জনপদ ডেস্ক: স্ত্রীর পরকীয়ার জেরে টাঙ্গাইলের ভূঞাপুরে শ্বশুরবাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে মোস্তফা কামাল (৪২) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মোস্তফা কামাল ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের আনন্দপাড়া গ্রামের আমির আলীর ছেলে। সে সবজি ব্যবসায়ী ছিলেন।

পুলিশের ধারণা, মঙ্গলবার রাতের কোনো এক সময়ে সে আত্মহত্যা করেছে। মরদেহের পকেটে একটি ‘চিরকুট’ পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মোস্তফা কামালের স্ত্রীকে থানায় আনা হয়েছে।

স্থানীয়রা জানান, মোস্তফা কামালের স্ত্রী পরকীয়ায় আসক্ত হওয়ায় প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। এতে মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে মঙ্গলবার রাতে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

মোস্তফা কামালের বড় ভাই সাজেদুল করিম বলেন, পরকীয়া নিয়ে ওদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। যে কারণে কামাল হতাশাগ্রস্ত হয়ে তার স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে ফাঁস দিতে পারে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রাজ্জাক জানান, কামালের ঝুলন্ত মরদেহ দেখে থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ্ বলেন, কামাল হোসেন নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় তার পকেটে একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে স্ত্রীর পরকীয়া করার বিষয়টি লেখা ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button