জনপদ ডেস্ক

ফায়দা লুটতে নিজেকে নিজেই পেটানোর পরিকল্পনা মনোনয়নপ্রত্যাশীর, আটক ৫

জনপদ ডেস্ক: কুমিল্লায় মনোনয়নপত্র নিতে আসা প্রার্থীকে মারধরের ঘটনা সাজানোর অভিযোগে পাঁচজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত থেকে শনিবার (২৫ নভেম্বর) দুপুর পর্যন্ত কুমিল্লা নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন কুমিল্লা নগরীর ছোটরা মফিজাবাদ কলোনী এলাকার মো. সুমন, মো. সবির, মো. সবুজ, ইকবাল হোসেন ও মাসুদ রানা। শনিবার বিকেলে কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আব্দুল মান্নান সাংবাদিকদের এ তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, শুক্রবার কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন পত্র নিয়ে ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন গোলাম সারোয়ার নামের এক ব্যক্তি। তাকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এই ঘটনায় গোলাম সারোয়ার লিখিত একটি অভিযোগও দায়ের করেন। গোলাম সারোয়ার মনোহরগঞ্জ উপজেলার ভাউপুর গ্রামের মৃত শামসুল হকের ছেলে। তিনি সরশপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। ফায়দা লুটতে নিজেকে নিজেই পেটানোর পরিকল্পনা মনোনয়নপ্রত্যাশীর, আটক ৫

পুলিশ সুপার জানান, ঘটনাটি জেনে তদন্তে নামে পুলিশ। এতে উঠে আসে অভিনব তথ্য। ঘটনাটি পরিকল্পিত। নির্বাচনী পরিবেশ বিশৃঙ্খল করার লক্ষ্যে ষড়যন্ত্রমূলকভাবে পাঁচ জন ব্যক্তিকে দিয়ে এই ঘটনা ঘটায় মারধরে শিকার হওয়া গোলাম সারোয়ার। ভিডিও ফুটেজ থেকে প্রাপ্ত তথ্য নিয়ে এই ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করে পুলিশ।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, জিজ্ঞাসাবাদে আটককৃতরা ঘটনার সঙ্গে পরিকল্পিতভাবে জড়িত থাকার অভিযোগ স্বীকার করেছে। ঘটনার মূলহোতা গোলাম সারোয়ারসহ অন্যান্যদেরকে আটকের চেষ্টা চালানো হচ্ছে বলেও সংবাদ সম্মেলনে জানায় পুলিশ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button