সারাবাংলাসিলেট

চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ, গ্রেফতার যুবক

জনপদ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে এক শিশুকে (৭) চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী শিশু প্রথম শ্রেণির স্কুলছাত্রী। আর গ্রেফতার ব্যক্তির নাম মো. দিদার মিয়া (৩০)। তিনি ওই স্কুলের দপ্তরি কাম নৈশপ্রহরী এবং নিজকান্দি গ্রামের লাল মিয়ার ছেলে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে বাঞ্ছারামপুর মডেল থানায় মামলা দায়ের করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার ফরদাবাদ ইউনিয়নের একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী সোমবার সকালে সোয়া ৯টার দিকে স্কুলে যায়। পরে বিদ্যালয়ের নৈশপ্রহরী দিদার মিয়া তাকে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে বিদ্যালয়ের বাথরুমে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি কাউকে না বলতে তাকে ভয় দেখায়। মেয়েটি অসুস্থ হয়ে পড়লে সে বাড়িতে চলে যায়।

অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে তার মা বিষয়টি জিজ্ঞাস করলে সে বিষয়টি বলে। পরে তাকে প্রথমে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

ভিকটিমের মা সাংবাদিকদের জানান, আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজমুল হোসেন বলেন, এ ঘটনায় দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মনিরা আঞ্জুম সাথী বলেন, এ ধরনের ঘটনায় গাইনি ডাক্তার দ্বারা পরীক্ষা করতে হয়। আমরা তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। ব্লিডিং হয়েছে বলে মনে হয়েছে। হাসপাতালে আনার আগে তাকে গোসল করানো হয়েছে।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম জানান, শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে দিদার নামে একজনকে গ্রেফতার করেছি। শিক্ষার্থীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button