খুলনাসারাবাংলা

স্বাধীনতার পর সবচেয়ে বড় জনসভা হবে খুলনায়: শেখ হেলাল

জনপদ ডেস্ক: বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাতিজা শেখ হেলাল উদ্দিন বলেছেন, স্বাধীনতার পর খুলনার এই জনসভা বাংলাদেশের সবচেয়ে বৃহত্তর জনসভায় রূপান্তরিত হবে।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে খুলনা সার্কিট হাউস মাঠে কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের নিয়ে মহাসমাবেশস্থল পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

শেখ হেলাল উদ্দিন বলেন, জনসভাকে ঘিরে খুলনা বিভাগজুড়ে আজ উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। এই অঞ্চলের মানুষের প্রাণের দাবি ছিল পদ্মা সেতু। প্রধানমন্ত্রী সেটি নিজের অর্থায়নে সেতু করে দিয়েছেন। এতে এই অঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। সকালে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে বিকেলের মধ্যে আবার খুলনায় ফিরে যান।

তিনি বলেন, শেখ হাসিনার সঙ্গে খুলনার মাটি ও আত্মার একটা সম্পর্ক আছে। আমরা না চাইতেই প্রধানমন্ত্রী দিয়ে দেন। প্রধানমন্ত্রী খুলনার মানুষকে অনেক ভালোবাসেন। পদ্মার এপারের মানুষ উনাকেও খুব বিশ্বাস করে। খুলনার মানুষ নির্বাচনে উনাকে ভোট দিয়ে প্রমাণ করবে যে তারা উনার সঙ্গে রয়েছে।

আমাদের যে দাবি রয়েছে উনি সেগুলো নিজেই পূরণ করবেন সেই প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন, আমরা দাবি করবো উনি আমাদের বোন, উনি আমাদের মা, উনি নিশ্চই আমাদের আশা-আকাঙ্ক্ষা পূরণ করবেন।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ও এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই ও সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকসহ আওয়ামী লীগের নেতারা সার্কিট হাউজ মাঠে জনসভার প্রস্তুতি ঘুরে দেখেন।

দলীয় সূত্রে জানা গেছে, সোমবার (১৩ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের খুলনা বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশকে ঘিরে খুলনা জুড়ে উৎসবের আমেজ বইছে। মহাসমাবেশের জন্য নৌকার আদলে মঞ্চ তৈরিসহ ওপরে প্রতীকী পদ্মা সেতু তৈরি করা হয়েছে। মহাসমাবেশে প্রধানমন্ত্রী ২২টি প্রকল্প উদ্বোধন এবং দুটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button