দিনাজপুরসারাবাংলা

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জনপদ ডেস্কঃ দিনাজপুরে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) গৌর চন্দ্র নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় হাবিপ্রবির সংলগ্ন মহাবলিপুর গ্রামের কামিনী রায় ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত শিক্ষার্থীর গৌর চন্দ্র (২০) নীলফামারী জেলার ডোমার উপজেলার গুপ্তপাড়া জামিরবাড়ি এলাকার ভূবন চন্দ্র রায়ের ছেলে এবং বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ২৩ ব্যাচের (২০২২-২৩) ‘এ’ সেকশনের শিক্ষার্থী ছিলেন।

সহপাঠী ও মেসে থাকা শিক্ষার্থীরা জানায়, গৌর একা থাকতে পছন্দ করতেন। ঘটনার দিন তার বন্ধুরা বিশ্ববিদ্যালয়ের অদূরে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে। তার রুমমেট তাকে সঙ্গে যেতে বললে তার মাথাব্যথা করছে বলে জানায় এবং রুমেই অবস্থান করেন। পরে তার রুমমেট বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে রুমে এসে দরজা ভিতর থেকে বন্ধ থাকে। ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে আশেপাশের রুমের ছেলেদের খবর দেয়। তারা এসে রুমের ভেন্টিলেটর ভেঙে গৌরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানানো হয়।

এ বিষয়ে হাবিপ্রবির প্রক্টর প্রফেসর ড. মামুনুর রশীদ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অনাঙ্খিত মৃত্যুতে শোক জানিয়ে বলেন, খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে অবহিত করি। তার পরিবারকেও জানানো হয়েছে।

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিন্নাহ আল মামুন বলেন, পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button