সারাবাংলাসিলেট

সিলেটে হরতালবিরোধী ‘শান্তি সমাবেশ’ আওয়ামী লীগের

জনপদ ডেস্কঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন, তা তারা আজ আবারও প্রমাণ করেছে। তারা মানুষের জান-মাল নিয়ে ছিনিমিনি খেলছে।

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর আক্রমণ করে একজন পুলিশ সদস্যকে হত্যা করেছে, আরও কয়েকজনকে আহত করেছে। তারপর আজ আবার হরতাল ডেকে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। সিলেটবাসী তাদের ডাকা হরতালকে প্রত্যাখ্যান করে রাজপথে নেমে এসেছে।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী রবিবার সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে নগরীর সুরমা পয়েন্টে হরতাল বিরোধী শান্তি সমাবেশে বক্তব্যদানকালে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের ডাকা আজকের হরতাল বাংলাদেশের মানুষ মানে না, সাধারণ মানুষ এটার সাথে সম্পৃক্ততা নাই। দুয়েকটি জায়গায় মানুষকে ভীতি ছড়ানোর জন্য চেষ্টা করছে। হরতালের প্রতিবাদে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন ছাড়াও সর্বস্তরের সাধারণ মানুষ রাস্তায় নেমে এসেছে।

তিনি আরও বলেন, হরতাল ও বিএনপি- জামাআতের বিরুদ্ধে মানুষের জাগরণ সৃষ্টি হয়েছে। মানুষ এরকম সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে। বিএনপি-জামায়াত এদেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। আগামী নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে। আমরা সেটা প্রতিহত করবো। এদেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন করার জন্য প্রস্তুত রয়েছে।

তিনি মানুষের জান-মালের যারা ক্ষতি করতে চায় তাদের প্রতিহত করতে সিলেটবাসীর প্রতি আহ্বাান জানান।

শান্তি সমাবেশে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button