ক্যাম্পাস

ইবিতে ভ্রাতৃত্ববন্ধনের লক্ষ্যে দাওয়াহ ২য় বর্ষের নান্দনিক আয়োজন

নিজস্ব প্রতিবেদক, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগ ২০২০-২১ শিক্ষাবর্ষের আয়োজনে ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ উপলক্ষে চড়ুইভাতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ৪০১ নং কক্ষে অনুষ্ঠিত হয়।

দাওয়াহ এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের ২০২০-২১ ও ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মাঝে ভ্রাতৃত্ববন্ধনের জন্য ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা এই আয়োজন করে। সকাল ১০ টা থেকে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। আব্দুস সাকির ও আব্দুল আউয়াল এর নেতৃত্বে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের পূর্বপার্শ্বে রান্নার কাজ সম্পন্ন করা হয়।

সাংস্কৃতিক ও আলোচনা সভায় আব্দুস সুকুর আমান উল্লাহ এর সঞ্চালনায় সভাপতি হিসেবে দাওয়াহ এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. ওয়ালিউল্লাহ ও প্রধান অতিথি হিসেবে দাওয়াহ এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আব্দুর রহমান আনোয়ারী উপস্থিত ছিলেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মোঃ তরিকুল ইসলাম, অধ্যাপক ড. মোঃ গোলাম মাওলা। সকলের মাঝে ভ্রাতৃত্ববন্ধন ও শিক্ষার বিভিন্ন দিকনির্দেশনা সম্পর্কে সভাপতি, প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ বক্তব্য প্রদান করেন।

আলোচনা সভা শেষে দুপুরের খাবার ও নামাজের পর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের গোলাপ দিয়ে বরণ করে নেয় ও উপহার প্রধান করে। সাংস্কৃতিক অনুষ্ঠানে অনেকেই অনুভূতি প্রকাশ, অভিনয়, কৌতুকসহ বিভিন্ন সংগীত পরিবেশন করেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button