ক্রিকেটখেলাধুলা

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

জনপদ ডেস্ক: এশিয়া কাপের ফাইনালে যাওয়ার আর কোনো আশা নেই বাংলাদেশের। ভারতও আগেই ফাইনাল নিশ্চিত করে ফেলেছে। তাই আজকের ‘বাংলাদেশ-ভারত’ ম্যাচটি একেবারেই গুরুত্বহীন। তবে ভারতের জন্য একটা দারুণ সুযোগ রিজার্ভ বেঞ্চ ঝালিয়ে নেওয়ার। সামনেই বিশ্বকাপ, তাই বাংলাদেশও চাইলে নিয়মিতদের বসিয়ে রিজার্ভ বেঞ্চের শক্তি পরখ করে দেখে নিতে পারে।

কলোম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায়।

পারিবারিক কারণে মুশফিকুর রহিম দলত্যাগ করায় আজ নিশ্চিতভাবেই বাংলাদেশ একাদশে আসতে যাচ্ছে পরিবর্তন। কেননা মুশফিকুর রহিম না থাকায় তার জায়গায় নতুন করে যুক্ত হবেন আরও একজন।

তবে ধারণা করা হচ্ছে একাদশে ফিরতে পারেন এনামুল হক বিজয়। ওপেনিংয়ে নাঈম শেখের সঙ্গী হিসেবে দেখা যেতে পারে বিজয়কে। সেক্ষেত্রে তিনে খেলবেন লিটন দাস, চারে সাকিব আল হাসান, পাঁচে তাওহীদ হৃদয়। ছয়ে দেখা যেতে পারে আফিফ হোসেনকে। এছাড়া সাতে থাকতে পারেন শামীম পাটোয়ারী। আট নম্বরে মেহেদী হাসান মিরাজ। নয়, দশ এবং এগারোতে দেখা যাবে তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলামকে। হাসান মাহমুদকে এদিন একাদশের বাইরে রাখার সম্ভাবনা রয়েছে, যে কারণে একাদশে ফেরার প্রবল সম্ভাবনাই ফিজের।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

এনামুল হক বিজয়, নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, শামীম পাটোয়ারী, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button