বিনোদন

ওটিটিতে পা রাখছেন কারিনা কাপুর

জনপদ ডেস্ক: সুজয় ঘোষ পরিচালিত থ্রিলার ফিল্ম ‘জানে জান’-এ অভিনয় করে ওটিটি দুনিয়ায় পা রাখতে চলেছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। আগামী ২১ সেপ্টেম্বর অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে নেটফ্লিক্সে মুক্তি পাবে ওয়েব সিনেমাটি।

থ্রিলারধর্মী এই সিনেমা আসছে নেটফ্লিক্সে। যার ট্রেলর প্রকাশ্যে এসেছে গত মঙ্গলবার। যা এরই মধ্যে ব্যাপক আলোচনার তৈরি করেছে। ‘কাহিনি’ বানিয়ে তাক লাগিয়ে দেয়া পরিচালক সুজয় ঘোষের নতুন সিনেমা ‘জানে জান’ এর প্রধান ভূমিকায় আছেন কারিনা কাপুর।

ট্রেলারটি এরইমধ্যে মন কেড়েছে দর্শকের। কারণ তাতে এমন কারিনাকে আবিষ্কার করা গেল যাকে এর আগে দেখেনি কেউ। অভিনয়, লুক, বডি ল্যাঙ্গুয়েজে এ যেন অন্য এক কারিনা। কালিম্পং-এ সেট করা ছবিটিতে কারিনার চরিত্র মায়া ডি সুজাকে ঘিরে আবর্তিত হয়েছে। একজন সিঙ্গেল মা, যাকে তার প্রাক্তন স্বামীর হুমকির সম্মুখীন হতে হয়েছে বারবার। সৌরভ সচদেব অভিনয় করেছেন সেই চরিত্রে।

নানা সাক্ষাৎকারে কারিনা কাপুর জানিয়েছিলেন, ভাল চিত্রনাট্যের জন্য একেবারে মুখিয়ে রয়েছেন তিনি। আর সেই প্রত্যাশাই পূরণ হতে যাচ্ছে ‘জানে জান’ সিনেমায়। কারিনা বলেন, আমি সবসময় নতুন কিছু করার চেষ্টা করি। যখন সুজয় আমাকে ছবিটির প্রস্তাব দেন, তখন আমি এতে লাফিয়ে পড়ি। আর জয়দীপ আর বিজয় দুজনেই তো ভিন্ন জগতের অভিনেতা। আমার চরিত্রে অনেক গতি দিয়েছেন তারা।

স্বামীর অত্যাচারে অতিষ্ট এক স্ত্রীর জীবন। একদিন জানা গেলো সেই স্বামী নিখোঁজ। পুলিশের ধারণা, স্ত্রী নিজ হাতে স্বামীকে খুন করে লাশ গুম করে ফেলেছে। খুনটা সত্যি সত্যিই হয়েছিলো কি-না, তার জবাব পেতে হলে দেখতে হবে কারিনা কাপুরের প্রথম ওটিটি সিনেমা- ‘জানে জান’।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button