সারাবাংলাসিলেট

সিলেটে ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ ৯ জনকে পাঠানো হলো ঢাকায়

জনপদ ডেস্ক: সিলেট নগরীর মিরাবাজারস্থ বিরতি সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে অগ্নিকাণ্ডে দগ্ধ ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়।

এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূঁইয়া বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন।

দগ্ধরা হলেন- সিলেটের শাহপরাণ এলাকার বাসিন্দা ও ফিলিং স্টেশনের কর্মচারী মিনহাজ আহমদ, ইমন, মুহিন, শহরতলীর কোরবান টিলার রুমেল, সুনামগঞ্জের শাল্লা উপজেলার কাদিরগাওয়ের বাদল দাস, সদর উপজেলার জাঙ্গাল এলাকার তারেক আহমদ, একই এলাকার রুমান, তাহিরপুরের শ্রীপুরের রিপন মিয়া ও একই গ্রামের লুৎফুর রহমান।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আজবাহার আলী শেখ জানান, ঘটনার পর পুলিশ কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

আহতদের ঢাকায় পাঠানোর বিষয়ে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, গতকালের দুর্ঘটনায় ৪০ শতাংশের বেশি শরীর পুড়েছে চারজনের। আমরা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দায়িত্বরতদের সঙ্গে কথা বলে আহতদের ঢাকায় পাঠিয়েছি। আর বাকি পাঁচজনকে ফিলিং স্টেশন কর্তৃপক্ষ চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছে।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে বিরতি সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৯ জন দগ্ধ হন। এদের মধ্যে ৭ জন ওই স্টেশনের কর্মচারী ও ২ জন পথচারী। ঘটনার পর আহতদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাত থেকে বুধবার বিকেল পর্যন্ত হাসপাতালে দগ্ধদের চিকিৎসাসেবা দেওয়া হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button