দিনাজপুরসারাবাংলা

নবাবগঞ্জে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে একজনকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বিরামপুর: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ক্রেতার রডের আঘাতে মোশারফ হোসেন (৪০) নামের এক দোকানদারকে হত্যা করা হয়েছে।

শনিবার(২৬ আগস্ট) দুপুরে উপজেলা বিনোদনগর ইউনিয়নের চকধুলু নারায়নপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মোশারফ হোসেন ওই গ্রামের মোতাহার হোসেনের ছেলে।

পুুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার বেলা ১২টার দিকে চকধুলু নারায়নপুর গ্রামের তফিজ উদ্দিনের ছেলে নুরনবী মোশারফের দোকানে খরচ করার জন্য আসে। এসময় দোকানদার মোশারফ হোসেন পূর্বের বাকি ২০ টাকা পরিশোধ করতে বলেন। এসময় ক্রেতা নুরনবী সাথে মোশারফ হোসেনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ক্রেতা নুরনবী রড দিয়ে মোশারফ হোসেনের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ তাওহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। তবে আটকের জোর চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button