দিনাজপুরসারাবাংলা

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

নিজস্ব প্রতিবেদক, বিরামপুর: দিনাজপুর জেলার বিরামপুরে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও চারজন আহত হয়েছে।

নিহতরা হলেন আব্দুর রহমান (৫৬) বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের বড় বাইলশিরা গ্রামের আব্দুল মালেকের ছেলে এবং শিশু সিয়াম (৪) বিরামপুর পৌর শহরের দোশরা পলাশবাড়ী মহল্লার সুলতান মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (২৪ আগষ্ট) বিকাল ৫ টার দিকে বিরামপুর-দিনাজপুর মহাসড়কের বিরামপুর পৌর শহরের ঘোড়াঘাট রেলঘুমটি সংলগ্ন রিভান্স গ্যাস পাম্পের সামনে যাত্রীবাহী ইজিবাইকে বিপরীত দিক থেকে ছুটে আসা দিনাজপুরগামী ১টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের যাত্রী আব্দুর রহমান (৫৬) ঘটনাস্থলে মারা যান। স্থানীয়রা গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ভর্তি করান।

কর্তব্যরত চিকিৎসক গুরুত্ব আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠান। রংপুর যাওয়ার সময় পথিমধ্যেই শিশু সিয়াম (৪) এর মৃত্যু হয়।

আহতরা হলেন, উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের বড় বাইলশিরা গ্রামের আকবর আলীর ছেলে ইজিবাইক চালক কবির হোসেন (৪০), কবির হোসেনের স্ত্রী ফাতেমা (৩২) তাঁর মেয়ে শিশু আয়শা সিদ্দিকা (১০ মাস) এবং একই গ্রামের মৃত কেরামতের ছেলে আব্দুল মতিন (৫৫)।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকের ড্রাইভার ও হেল্পারসহ ট্রাকটি আটক করে হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button