রংপুরসারাবাংলাস্বাস্থ্য ও চিকিৎসা

রংপুর মেডিকেলে দালালবিরোধী অভিযান, তিন নারীসহ ৬ জনকে সাজা

জনপদ ডেস্কঃ রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে দালালবিরোধী অভিযানে তিন নারীসহ ছয়জনকে আটক করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে আটকদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশ ও জেলা প্রশাসন যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।

সাজাপ্রাপ্তরা হলেন রংপুরের পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের আজগর আলীর মেয়ে জেসমিন আক্তার (২৫), নগরীর খটখটিয়া দোলাপাড়ার মহসিন আলীর মেয়ে জেসমিন বেগম (৩৫), গঙ্গাচড়ার খানাটারির নুর ইসলামের ছেলে শাকির হোসেন, ধাপ হাজীপাড়ার হাসেন আলীর ছেলে আতাউর রহমান আতা (২৮), নীলফামারীর দরবেশপাড়ার মতিয়ার রহমানের মেয়ে রুনা আক্তার (৩৫) এবং মিঠাপুকুরের পশ্চিম বড়বালা এলাকার মোসলেম উদ্দিনের ছেলে হাফিজুর রহমান (৩৬)।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান আসিফ পেলে জানান, দুই নারীকে ১৫ দিন, আতাউর রহমান আতাকে একমাস ও শাকির হোসেনকে তিনমাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া হাফিজুর রহমানকে পাঁচ হাজার টাকা জরিমানা এবং ৫০ হাজার টাকা মুচলেকায় রুনা আক্তারকে ছেড়ে দেওয়া হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (অপরাধ) উৎপল কুমার রায় বলেন, রংপুর মেডিকেলে চিকিৎসা নিতে এসে যেন যাতে দালালদের খপ্পরে পড়ে সর্বস্বান্ত না হন এবং হাসপাতালের পরিবেশ ঠিক রাখতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ছয়জনকে শাস্তির আওতায় আনা হয়। এরমধ্যে চারজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button