রাজনীতি

ধর্ষণ মামলার ৮ দিন পর পালিয়ে আসামিকেই বিয়ে তরুণীর

জনপদ ডেস্ক: কক্সবাজারে চকরিয়ায় ধর্ষণ মামলার ৮ দিন পর আসামিকে পালিয়ে বিয়ে করেছেন এক তরুণী। ইতোমধ্যে কাজীর কাছে ওই বিয়ে পড়ানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহামুদ। অভিযুক্ত ব্যক্তিরা হলেন, উপজেলার উলুবুনিয়া এলাকার শওকত ওসমানের ছেলে শাহরিয়ার, হৃদয় ও তার বন্ধু রিয়াজ উদ্দিন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কলেজে যাওয়ার পথে ভুক্তভোগী ছাত্রীকে অপহরণ করে হৃদয় ও তার বন্ধু রিয়াজ। পরে সাফারী পার্কের পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে ভুক্তভোগীকে ধর্ষণ করে তারা। এ সময় ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়। পরে ভুক্তভোগী তরুণী এ ঘটনাটি বাড়িতে গিয়ে মা-বাবাকে জানায়।

এদিকে, ওই ঘটনায় গত ১৪ জুলাই ভুক্তভোগী ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় একটি অপরহণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। ইতোমধ্যে পুলিশ এক নম্বর আসামিকে গ্রেপ্তার করেছে। তবে মামলার ৮ দিন পর ভুক্তভোগী ছাত্রী ধর্ষণ মামলার আসামি রিয়াজ উদ্দিনের সঙ্গে পালিয়ে বিয়ে করেন। এ ধরনের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়।

তাদের দাবি, রিয়াজ উদ্দিনের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। তবে পালিয়ে বিয়ে করার বিষয়টি জানার পর ভুক্তভোগীর বাবা চকরিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহামুদ জানান, ছাত্রীর বাবা থানায় একটি অভিযোগ দিয়েছেন। তবে দুজনকে উদ্ধার করে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button