আন্তর্জাতিক

ক্ষুব্ধ হয়ে নিজের আপন ছোট বোনকে শিরশ্ছেদ করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক: প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার জেরে ক্ষুব্ধ হয়ে নিজের আপন ছোট বোনকে শিরশ্ছেদ করে হত্যা করেছেন এক যুবক। এরপর সেই খণ্ডিত মাথা নিয়ে নিজেই পুলিশের কাছে ধরা দিয়েছেন তিনি।

শুক্রবার (২১ জুলাই) ভারতের উত্তরপ্রদেশে ঘটেছে এমন লোমহর্ষক ঘটনা। বোনকে হত্যা করায় ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২২ জুলাই) এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

সংবাদমাধ্যমটি তাদের প্রতিবেদনে জানিয়েছে, উত্তরপ্রদেশের ফতেহপুরের মিথুয়ারা গ্রামের ১৮ বছর বয়সী তরুণী আসিফার সঙ্গে চাঁদ বাবু নামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। তিনি কয়েকদিন আগ চাঁদ বাবুর সঙ্গে পালিয়ে যান। কিন্তু আসিফার পরিবারের অভিযোগের ভিত্তিতে চাঁদকে পুলিশ আটক করে।

প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার বিষয়টি নিয়ে আসিফার ২২ বছর বয়সী ভাই রিয়াজ ভীষণ ক্ষুব্ধ হন। এ নিয়ে তাদের মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়। একপর্যায়ে আসিফ তার ছোট বোনকে ধারালো ছুরি দিয়ে শিরশ্ছেদ করে হত্যা করেন।

স্থানীয় পুলিশের এসপি আশুতোষ মিসরা জানিয়েছেন, যখন পুলিশ রিয়াজকে আটক করে, তখন তিনি তার বোনের খণ্ডিত মাথা হাতে নিয়ে থানার দিকে আসছিলেন।

রিয়াজকে আটকের পর পুলিশ তাকে নিয়ে হত্যাকাণ্ডের ঘটনাস্থলে যায় এবং সেখান থেকে আসিফার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠায়। এ বিষয়ে মামলা দায়ের করে অভিযুক্তকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলেও জানান এসপি আশুতোষ মিসরা। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রিয়াজ তার বোনের প্রেমের সম্পর্ক মেনে নিতে পারত না। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হত।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button