ঝিনাইদহসারাবাংলা

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে ১ জন নিহত

জনপদ ডেস্ক: ঝিনাইদহের মহেশপুরে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে আবু হানিফ (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় চারজন আহত হন। আহতদের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের আলামপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ইউপি মেম্বর আব্দুল মালেক গণমাধ্যমকর্মীদের জানান, বিকেলে আলামপুর গ্রামে কৃষক বনাম ব্যবসায়ীদের প্রীতি ফুটবল খেলা চলছিল। খেলার শেষ পর্যায়ে তুচ্ছ ঘটনা নিয়ে খেলোয়াড়দের মাঝে তর্কবিতর্কের সৃষ্টি হয়। একপর্যায়ে দর্শকসারিতে বসে থাকা ব্যক্তিরাও বাদানুবাদে জড়িয়ে পড়ে। একপর্যায়ে লাঠিসোটা, ইটপাটকেল ও লোহার রড নিয়ে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আহত পাঁচজনকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে হানিফ নামে এক ব্যক্তির মৃত্যু হয়।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রমিজ উদ্দীন জানান, নিহত হানিফের শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি জানান, সন্ধ্যার পর পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে নিয়ে গেছে।

মহেশপুর থানার ওসি খোন্দকার শামিম উদ্দীন জানান, ফুটবল খেলা নিয়ে সৃষ্ট সংঘর্ষে একজন নিহত হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা ফিরে এলে বিস্তারিত জানা যাবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button