ক্রিকেটখেলাধুলা

আগামীকাল মাঠে নামছে ভারত-পাকিস্তান

জনপদ ডেস্ক: শ্রীলঙ্কার মাটিতে চলছে ইর্মাজিং এশিয়া কাপ। ‘বি’ গ্রুপ থেকে সংযুক্ত আরব আমিরাত ও নেপালকে হারিয়ে ইতোমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করে ফেলেছে ভারত ও পাকিস্তান। এবার চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দেশ মুখোমুখি লড়াইয়ে নামছে।

আগামী ১৫ অক্টোবর ওয়ানডে বিশ্বকাপের হাই-ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। তার আগে এশিয়া কাপে আরও দুই বার মুখোমুখি হচ্ছে দল দুটি। এর আগে দেশ দুটির তরুণ ক্রিকেটারদের ইর্মাজিং এশিয়া কাপের ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

আগামীকাল (বুধবার) বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় কলম্বোর আর প্রেমদাসা স্টেডিয়ামে ভারত-পাকিস্তান ম্যাচটি হবে। ম্যাচটি অনলাইনে উপভোগ করা যাবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) ইউটিউব চ্যানেলে।

ভারত ‘এ’ দল : ইয়াশ ধুল (ক্যাপ্টেন), অভিষেক শর্মা, সাই সুদর্শন, নিকিন জোস, প্রদোষ রঞ্জন পাল, রায়ান পরাগ, নিশান্ত সিন্ধু, প্রভসিমরন সিং (উইকেটকিপার), ধ্রুব জুরেল (উইকেটকিপার), মানব সুতার, যুবরাজসিং দোদিয়া, হর্ষিত রানা, আকাশ সিং, নীতীশ কুমার রেড্ডি ও রাজবর্ধন হাঙ্গার্গেকর।

পাকিস্তান ‘এ’ দল: মোহাম্মদ হ্যারিস (ক্যাপ্টেন ও উইকেটকিপার), ওমর বিন ইউসুফ (ভাইস ক্যাপ্টেন), আহমদ বাট, আর্শাদ ইকবাল, হাসিবউল্লাহ, কামরান গুলাম, মেহরান মুমতাজ, মুবাসির খান, মহম্মদ ওয়াসিম জুনিয়র, কাসিম আকরাম, সাহেবজাদা ফারহান, সায়েম আয়ুব, শাহনেওয়াজ দাহানি, সুফিয়ান মুকিব ও তায়েব তাহির।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button