জাতীয়

হিরো আলমকে মারধরের ঘটনায় আটক ২

জনপদ ডেস্ক: ঢাকা-১৭ আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ জুলাই) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শহীদুল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের গুলশান বিভাগ সূত্রে জানা যায়, এখন পর্যন্ত সন্দেহভাজন দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তাদের একজনের নাম শেখ শহীদুল্লাহ বিপ্লব, আরেকজনের নাম সানোয়ার গাজী।

এর আগে বিকেল ৩টা ১০ মিনিটে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে হিরো আলমের ওপর হামলা হয়। নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকেরা তাকে মারধর করেন বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। হামলাকারীরা নৌকা মার্কার ব্যাজ পরে ছিলেন।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, একদল লোক ধাওয়া করে মারধর করতে থাকে। এ সময় হিরো আলম দৌড়ে পালানোর চেষ্টা করছে।

সাংবাদিকদের কাছে অভিযোগ করে হিরো আলম বলেন, ‘সকাল থেকে অনেক ভোটকেন্দ্র পরিদর্শন করছি। বিকেল ৩টা পর বনানী বিদ্যানিকেতন স্কুল কেন্দ্রে কিছু লোক আমার ওপর হামলা চালায়।’

জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলম এর আগে অভিযোগ করেছিলেন তার এজেন্টদের ভোটকেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি। কেন ঢুকতে দেওয়া হয়নি সে বিষয়ে কথা বলেছেন রিটার্নিং কর্মকর্তা মো. মনির হোসেন। তিনি বলেন, হিরো আলম যথাযথ ফরম পূরণ করে এজেন্টদের কেন্দ্রে পাঠাননি। এ জন্য তার এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button