গাইবান্ধারংপুরসারাবাংলা

বাসচাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলের মৃত্যু

জনপদ ডেস্কঃ গাইবান্ধার পলাশবাড়ীতে বাসচাপায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৭ জুন) বেলা ১১টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে উপজেলার বেতকাপা ইউনিয়নের মাঠেরবাজার রূপ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাদুল্লাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের জানিপুর গ্রামের আতাউর রহমানের ছেলে মেহেদী হাসান নয়ন (৪৫) ও তার ছেলে নাহিদ (৮)।

নিহত মেহেদী হাসান নয়ন খোর্দ্দকোমরপুর ইউনিয়নের জানিপুর গ্রামের আতাউর রহমানের ছেলে। তিনি স্থানীয় চকভগবানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, মাঠেরবাজার রূপ ফিলিং স্টেশন থেকে পেট্রোল নিয়ে পলাশবাড়ীর দিকে যাচ্ছিলেন মেহেদী হাসান নয়ন। এ সময় গাইবান্ধা থেকে ঢাকাগামী ইউনিটি পরিবহনের যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মেহেদী হাসান নয়ন নিহত হন। এ সময় গুরুতর আহত ছেলে নাহিদকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে নাহিদের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, চালক পালিয়ে গেলেও ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button