গাজীপুরসারাবাংলা

কলেজছাত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

জনপদ ডেস্কঃগাজীপুরের শ্রীপুরে কলেজ থেকে বের হওয়ার পর এক ছাত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে ডাবের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে এক তরুণ তাঁর তিন সহযোগীসহ ওই ছাত্রীকে তুলে নিয়ে নির্যাতন চালান।

নির্যাতনের পর শরীর থেকে স্বর্ণের অলঙ্কার ছিনিয়ে নিয়ে অচেতন অবস্থায় ওই ছাত্রীকে অটোরিকশায় তুলে দেন অভিযুক্তরা। পরে অটোরিকশাচালকের ফোন পেয়ে সেখান থেকে ওই ছাত্রীর বাবা মেয়েকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

গতকাল সোমবার উপজেলার হায়াতখারচালা এলাকায় নির্যাতনের ঘটনা ঘটে।
ধর্ষণে অভিযুক্ত ওই তরুণের নাম ফারদীন হাসান স্বাধীন (১৮)। তিনি শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামের সুলতান উদ্দিনের ছেলে। তাঁর তিন সহযোগীর নাম-পরিচয় জানা যায়নি।

ওই ছাত্রীর বাবা জানিয়েছেন, আজ মঙ্গলবার সকালে তাঁর মেয়ের চেতনা ফেরার পর নির্যাতনের ঘটনাটি জানান।

ওই ছাত্রীর মা জানান, গতকাল সোমবার কলেজে তাঁর মেয়ের শ্রেণি পরীক্ষা ছিল। পরীক্ষায় অংশ নিয়ে বিকেল পর্যন্ত বাড়ি না ফেরায় মেয়েকে ফোন দেন। কিন্তু কোনো সাড়া পাননি তারা।

ওই ছাত্রীর বাবা জানান, বিকেলে কলেজে গিয়ে তিনি জানতে পারেন, শ্রেণি পরীক্ষা শেষে মেয়ে দুপুরেই বের হয়ে গেছেন। পরে ফের মেয়ের ব্যবহৃত মোবাইল ফোন নম্বরে ফোন দিলে অজ্ঞাতপরিচয় এক তরুণ তা রিসিভ করেন। ওই সময় অজ্ঞাতপরিচয় ওই তরুণ মোবাইল ফোনে তাঁকে বলেন, ‘আপনার মেয়ে অজ্ঞান অবস্থায় হায়াতখারচালা কুটুম বাড়ির (পরিত্যক্ত রেস্টুরেন্ট) পাশে রয়েছে।’ সেখানে যাওয়ার পথে বিকেল ৫টার দিকে অটোরিকশাচালক তাঁকে ফোন করে শ্রীপুর-কাপাসিয়া সড়কে যেতে বলেন।  ওই সড়কে গিয়ে আকাশমনি বাগানের পাশে অটোরিকশার মধ্যে অচেতন অবস্থায় মেয়েকে পান।
 অটোরিকশাচালক তাকে জানিয়েছেন, চার অজ্ঞাতপরিচয় তরুণ মেয়েটিকে অচেতন অবস্থায় অটোরিকশায় তুলে দিয়ে পালিয়ে যান।নির্যাতনের শিকার মেয়েটির বাবা অভিযোগ করেন, নির্যাতনের পর তাঁর মেয়ের গলার থাকা একটি চেইন, কানের এক জোড়া দুল ও হাতের ব্রেসলেটসহ এক ভরি ওজনের অলঙ্কার নিয়ে যান স্বাধীনসহ সহযোগীরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, ‘এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। মেয়েটির মা-বাবা এইমাত্র থানায় এসেছেন। পুলিশ মেয়েটির সঙ্গেও কথা বলবে। এরপর দ্রুতই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button