পাবনাসারাবাংলা

গভীর রাতে সাবেক নেত্রীর বাসায় ‘বন্ধু’, ভোরে মৃত্যু

জনপদ ডেস্কঃ পাবনার ভাঙ্গুড়ায় উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পান্না আক্তারের (৪৫) বাসা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। আকরাম উদ্দিন (৪৬) নামের ওই ব্যক্তি নোয়াখালীর হাতিয়া থানার বুড়িরচর গ্রামের বাসিন্দা ও ধণাঢ্য ব্যবসায়ী। এ ঘটনায় থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠিয়েছে। পান্না আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় হেফাজতে রাখা হয়েছে।

জানা যায়, প্রায় দেড় যুগ আগে পান্না আক্তারের স্বামী ভাঙ্গুড়া বাজারের বাসিন্দা আব্দুর রাজ্জাক মারা যান। এরপর থেকে তিনি তিন সন্তানসহ শ্বশুরবাড়িতে থাকেন। বর্তমানে তার সন্তানরা পড়াশোনার উদ্দেশ্যে ঢাকায় থাকেন। এ অবস্থায় বাড়িতে কেউ না থাকার সুযোগে পূর্বপরিচিত আকরাম উদ্দিন চট্টগ্রাম থেকে রওনা হয়ে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে পান্না আক্তারের বাসায় পৌঁছেন।
একপর্যায়ে ভোর ৪টার দিকে আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়েন আকরাম উদ্দিন। এ সময় পান্না আক্তার গোপনে আকরাম উদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে পৌঁছালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ বিষয়ে নারী নেত্রী পান্না আক্তার বলেন, চট্টগ্রাম থেকে পাবনায় কাজে এসেছিলেন আমার বন্ধু আকরাম।

তাই রাত্রে আমার সঙ্গে দেখা করতে ভাঙ্গুড়ায় আসেন। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে মারা যান।উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক গুলশান পারভীন লিপি বলেন, পান্না আক্তার কিছুদিন হল রাজনীতিতে অনেকটাই নিষ্ক্রিয়। তাই তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার আসিফ বলেন, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই ওই ব্যক্তি মারা যান।

নিহত ব্যক্তির পূর্বের কোনো রোগের হিস্ট্রি বলতে পারেননি বাহক। তাই কী কারণে মারা গেছে ময়নাতদন্ত না করলে বোঝা যাবে না।ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বলেন, বাসায় কেউ না থাকা সত্বেও গভীর রাতে অন্য পুরুষ একজন নারীর বাড়িতে আসাটা অনৈতিক। এরপর ওই পুরুষের মৃত্যুর বিষয়টিকে আরো রহস্যজনক করে তুলেছে। তাই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মূল ঘটনা উদঘাটন হবে। এছাড়া পান্না আক্তারকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button