সারাবাংলা

বানেশ্বরে ট্রাকের ধাক্কায় বাইক চালক নিহত

জনপদ ডেস্কঃ রাজশাহীর পুঠিয়ায় বানেশ্বরে ট্রাকের  ধাক্কায় নাভিদুল ইসলাম (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তিনি বানেশ্বর সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

আজ শুক্রবার সকালে নাটোর-রাজশাহী মহাসড়কের বানেশ্বর বাবুর ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক নাভিদুল রঘুরামপুর এলাকার নজরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মহাসড়কে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে বানেশ্বর থেকে বেলপুকুর যাওয়ার সময় একটি ভ্যানকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা লেগে পড়ে যায়। এ সময় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে আবার ধাক্কা খেয়ে মাথায় গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে অবস্থা খারাপ দেখে ফায়ার সার্ভিসের গাড়িতে করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি।
পবা হাইওয়ে থানার ওসি মোফাক্কারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কিছু দিন আগে নাভিদুল নতুন মোটরসাইকেল কিনেছে।

অল্প বয়স হাইওয়ে রাস্তায় বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে যাওয়ার সময় ভ্যানের সাথে ধাক্কা খেয়ে পরে আবার দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে তার মাথায় রক্ত ক্ষরণ হয়। তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button