জাতীয়

উইমেন লিডার অফ দ্যা ইয়ার হলেন সাদিয়া হক

জনপদ ডেস্কঃ উইমেন লিডার অব দ্য ইয়ার’ হিসেবে কটলার অ্যাওয়ার্ডস জিতলেন শেয়ারট্রিপের প্রধান নির্বাহী ও সহ-প্রতিষ্ঠাতা সাদিয়া হক।

রাজধানী ঢাকার বনানীতে অবস্থিত শেরাটন হোটেলে সম্প্রতি মডার্ন মার্কেটিং সামিট ২০২৩ এ আনুষ্ঠানিকভাবে তাকে কটলার অ্যাওয়ার্ডস প্রদান করা হয়। মার্কেটিং কনসালটেন্সি ফার্ম কটলার ইমপ্যাক্ট ইনকর্পোরেশন ও দ্য ডেইলি স্টারের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করে নর্দার্ন এডুকেশন গ্রুপ।

সাদিয়া হকের বিভিন্ন খাতে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। একইসঙ্গে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান, বহুজাতিক
প্রতিষ্ঠান এবং মিডিয়া ও প্রযুক্তি প্রতিষ্ঠানে কাজ করেছেন তিনি।

অনুষ্ঠানে সাদিয়া হক বলেন, আজ এখানে দাঁড়িয়ে, আমার বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সামনে সম্মানজনক পুরস্কৃত হয়ে অস্কার ও গ্র্যামি দুটি পদক একসঙ্গে পাওয়ার মতো অনুভূতি হচ্ছে। বিজয়ী সবাই তাদের দক্ষতার মাধ্যমে দেশে উল্লেখযোগ্য অবদান রেখেছেন। তাদের সঙ্গে প্ল্যাটফর্মের অংশ হতে পেরে সম্মানিত বোধ করছি। ভ্রমণ খাত দেশের সম্ভাবনাময় খাত। অদূর ভবিষ্যতে এ খাতের আরও সমৃদ্ধি হবে। সাধারণ মানুষ ভ্রমণে আকৃষ্ট হবেন। ভ্রমণ সেবার মান বাড়াতে কাজ করছে শেয়ারট্রিপ। স্বীকৃতি কাজে উজ্জীবিত করে। আরও অনেক দূর যেতে হবে। যাত্রা সবে শুরু মাত্র।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কটলার অ্যাওয়ার্ডসের লক্ষ্য হলো বিপণন, যোগাযোগ ও ব্যবসা ব্যবস্থাপনার ক্ষেত্রে শীর্ষ পর্যায়ের পেশাজীবী ও ব্যতিক্রমী উদ্যোগগুলোকে স্বীকৃতি দেয়ার মধ্য দিয়ে বিশ্বব্যাপী ব্যবসায়িক শ্রেষ্ঠত্বকে সম্মান জানানো। এ অ্যাওয়ার্ডের মাধ্যমে দেশের বিপণন সংশ্লিষ্ট পেশাজীবী, ব্যবসায়িক নেতারা ও খাত বিশেষজ্ঞরা একসঙ্গে হয়ে উল্লেখযোগ্য প্রভাব ফেলতে সক্ষম হয়েছে- এমন ব্যবসায়িক উদ্যোগগুলোকে এ অ্যাওয়ার্ড প্রদানের মাধ্যমে স্বীকৃতি দেওয়া হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button