রাজশাহীসারাবাংলা

রাজশাহীর মাটি আওয়ামী লীগের ঘাঁটিঃ শাহীন আকতার রেনী

প্রধান প্রতিবেদক: “আমরা প্রধানমন্ত্রীকে দেখাবো, রাজশাহীর মাটি আওয়ামী লীগের ঘাঁটি। রাজশাহীতে নৌকাকে কেউ হারাতে পারবে না। একটা কথা মনে রাখবেন যখনই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকে তখন আমাদের দেশের মানুষ ভালো থাকে। আমরা অনেক ভালো আছি। এতকিছুর পর আমরা কি সবকিছু হারাতে চাই? আমরা হারাতে চাইনা। যদি আমরা না হারাতে চাই নৌকা মার্কায় ভোট দিব” বলেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

আজ শনিবার (২০ মে) বিকেলে মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মোঃ ফিরোজ কবির সেন্টুর আয়োজনে নগরীর ১৬ নং ওয়ার্ডের সকল নারী কর্মীদের নিয়ে মহল্লা কমিটির মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, নির্বাচন যত সামনেই ঘনিয়ে আসবে, অপপ্রচারকারীরা ততই তৎপর হবে। অনেকেই অনেক কথা বলবে, অনেকে এমন কথা বলবে এবার তো লিটন ভাই এমনি এমনি পাস করে যাবে ভোট দিতে যেতে হবে না। এই কথা কেউ শুনবেন না। আমরা ভোট দিতে যাব, আমার নাগরিক অধিকার, আমার ভোট আমি প্রদান করব। এবং নৌকাকে বিজয়ী করব। নৌকা যদি বিজয়ী হয় তাহলে আমরা ভালো থাকবো।

রফিক উদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় সঞ্চালনা করেন শাহ মখদুম থানা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ হাদিসুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সৈয়দ মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাজেদা বেগম ও শাহ মখদুম থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button