ক্যাম্পাস

গুচ্ছ ভর্তি পরীক্ষায় সেবায় নিয়োজিত বশেমুরবিপ্রবি ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক, বশেমুরবিপ্রবি: শনিবারে (২০মে) গুচ্ছভুক্ত ২২ টি একযোগে শুরু হয়েছে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা। গুচ্ছ ভর্তি পরীক্ষায় কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে পরীক্ষার্থী-অভিভাবকদের পাশে দাঁড়িয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(বশেমুরবিপ্রবি)ছাত্রলীগ কর্মীবৃন্দ। শনিবার দুপুর ১২ টায় পরীক্ষা শুরু হয় ও দুপুর একটাই পরীক্ষা শেষ হয়।

এদিন ভর্তি পরীক্ষার্থী ও অভিভাবকদের সুপেয় পানি,মাস্ক বিতরণ,কলম, সিট খুঁজে বের করে দেওয়া,বাইক সার্ভিসসহ বিভিন্ন সহায়তা করে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কর্মীবৃন্দ।

এ বিষয়ে ছাত্রলীগ কর্মী বাবুল শিকদার বাবু বলেন,ভর্তি শিক্ষার্থীদের আমরা বিভিন্ন তথ্য দিয়ে সাহায্য করি।এছাড়া কলম মাস্ক ও সুপেয় পানির ব্যবস্থা করি, অভিভাবকদের বসার জায়গার ব্যবস্থা করি এবং পরবর্তীতে নবীনদের স্বাগত জানিয়ে মিছিল দিই।

এ বিষয়ে ছাত্রলীগের আরেক কর্মী শেখ মেহেদী হাসান প্রান্ত বলেন, শিক্ষা,শান্তি,প্রগতির ঝান্ডা উড়ানো ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। শিক্ষার্থীদের কল্যানে অতীতের ন্যায় ইতিবাচক কাজের ধারাবাহিকতা রক্ষার্থে গুচ্ছ পরীক্ষায় আগত শিক্ষার্থী ও অভিভাবকদের সেবায় আমাদের এই কার্যক্রম। আগামী পরীক্ষাগুলোতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মীবৃন্দ এবং পরীক্ষা শেষে স্লোগান দিয়ে স্বাগত জানায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কর্মীসকল।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button