সারাবাংলাসিরাজগঞ্জ

বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

জনপদ ডেস্কঃ সিরাজগঞ্জের তাড়াশে বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে হাসি খাতুন (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১৭ মে) সন্ধ্যায় উপজেলার নাদোসৈয়দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাসি স্থানীয় জলিলনগর উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। তিনি পংরৌহালী গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, হাসি খাতুনের সঙ্গে পার্শ্ববর্তী হামকুড়িয়া গ্রামের মো. আলমের ছেলে সাব্বির রহমানের বন্ধুত্ব গড়ে ওঠে। বুধবার পরীক্ষা শেষে সাব্বিরের মোটরসাইকেলে তারা চলনবিল ঘুরতে বের হয়।

একপর্যায়ে সন্ধ্যায় নাদোসৈয়দপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে স্পিডব্রেকারের সঙ্গে ধাক্কা লাগলে পেছনে বসা হাসি খাতুন ছিটকে পড়ে আঘাত পান। পরে এলাকাবাসী অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় হাসি খাতুন নামে এক এসএসসি পরীক্ষার্থী মারা গেছে। এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button