সারাবাংলা

ইউএনও’র ওপর হামলা, আ.লীগ নেতাসহ আরও ৩ জন গ্রেপ্তার

জনপদ ডেস্ক: ফরিদপুরের মধুখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশিকুর রহমান চৌধুরীর ওপর হামলার ঘটনায় ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাকিল আহমেদসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টার দিকে ডুমাইন বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার অপর দুই ব্যক্তি হলেন, মো. রেজা ও ওয়াসিম বিশ্বাস। সোমবার দিবাগত রাত তিনটার দিকে পাশের জেলা মাগুরার শ্রীপুর উপজেলার রায়নগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে মধুখালি থানার পুলিশ।

ইউএনওর গাড়িচালক সুমন শেখের করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা মধুখালি থানা পুলিশের উপ-পরিদর্শক চম্পক কুমার বড়ুয়া বলেন, এ মামলায় ডুমাইন ইউনিয়নের চেয়ারম্যানসহ চার ব্যক্তিকে ঘটনার দিন গ্রেপ্তার করা হয়। এ মামলায় নতুন করে গ্রেপ্তার হওয়া তিন ব্যক্তিকে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এদিকে এ মামলায় ডুমাইন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামানের দুই দিনের পুলিশি রিমান্ড মঙ্গলবার থেকে শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে জেল গেট থেকে আসাদুজ্জামানকে বুঝে নেন মধুখালী থানার পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা চম্পক কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৪ মে) দুপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর-বাড়ি নির্মাণ ও জমির মালিকানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে ইউএনওর দেহরক্ষী আনসার সদস্যের হাতে এক নারী রক্তাক্ত জখম হলে এলাকাবাসীর হামলায় ইউএন, আনসার, পুলিশ, চার নারীসহ ১৫ জন আহত হন। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান শাহ আসাদুজ্জামানকে মঙ্গলবার দুপুরে এক প্রজ্ঞাপনের মাধ্যমে সাময়িক বরখাস্ত করেন স্থানীয় সরকার বিভাগের ইউপি-১ শাখা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button