রাজনীতি

প্রধানমন্ত্রীর এবারের সফর বাংলাদেশকে নতুন উচ্চতায় নিয়ে গেছে : সেতুমন্ত্রী

জনপদ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর এবারকার বিদেশ সফর বাংলাদেশকে নতুন উচ্চতায় নিয়ে গেছে। এটি একটি ঐতিহাসিক সফর। শনিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক যৌথ সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, অনেকের অন্তরজ্বলা আছে আমরা জানি। বাংলাদেশের অগ্রযাত্রাকে যারা হিংসা করে, তারাসহ বিএনপি এই সফর নিয়ে বিষোদগার করতে শুরু করেছে। সেতুমন্ত্রী বলেন, যেই বিশ্বব্যাংক পদ্মা সেতুর অপবাদ দিয়ে সরে গেছে, সেই বিশ্বব্যাংক প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিয়েছে। ২৫ হাজার কোটি টাকার ঋণ চুক্তি হয়েছে।

প্রধানমন্ত্রীকে বিএনপিএর ধন্যবাদ দেয়া উচিত জানিয়েছেন ওবায়দুল কাদের বলেন, বিএনপির আছে চুরি, দুর্নীতি, লুটপাট, আগুন সন্ত্রাস। কোন দৃশ্যমান উন্নয়ন তারা জনগনকে দিতে পারেনি। বিএনপি আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, বিএনপি বুঝে গেছে আগামী নির্বাচনে জনগনের ভোটে বিএনপির জেতার কোন সম্ভাবনা নেই।

বিএনপিকে অবৈধ দল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল বিএনপির অবৈধ মহাসচিব। বিএনপি ইলেকশন করবে না বলে, কিন্তু ঘোমটা পরে করবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা ধানের শীষ নিয়ে নির্বাচন না করে স্বতন্ত্র হয়ে ইলেকশন করবে। আর বিএনপির ইলেকশন মানে ভাগাভাগি, মনোনয়ন বাণিজ্য।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button