বিনোদন

ডিভোর্স ফটোশুট করে আলোচনায় তামিল অভিনেত্রী

জনপদ ডেস্কঃ স্মৃতি হিসেবে প্রি ওয়েডিং, পোস্ট ওয়েডিং, মেটারনিটি শ্যুটের কনসেপ্ট গুলোই ব্যাবহার হয় আজকাল। যদিও তা এখন বেশ পুরনো হবার পথে। তবে ডিভোর্সকেও যে আনন্দ নিয়ে উপভোগ করা যায় তা বোধহয় কখনই কারো জানা ছিল না। এবার সেই ঘটনাও ঘটিয়ে সবাইকে তাক লাগিয়ে দিলেন একজন তামিল টিভি অভিনেত্রী। নাম শালিনী। সোশ্যাল মিডিয়ায় শালিনীর বেশ কিছু ছবি ইতিমধ্যে ভাইরাল। ডিভোর্স হবার আনন্দে বিশেষ দিনকে স্পেশাল করে রাখতে ফটোশুটও করিয়েছেন এই অভিনেত্রী।

তার মতে, বিয়ের আগের ছবি যদি পোস্ট করা যায়, তাহলে পরের ছবি নয় কেন? ফটোশুটের মাধ্যমে বিশেষ বার্তাও দিয়েছেন অভিনেত্রী। শালিনী তার ডিভোর্স ফটোশুটের সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘একটি খারাপ বিয়ে ছেড়ে বেরিয়ে আসাই সঠিক। কারণ আপনি সুখী থাকার যোগ্য। নিজের জীবন নিজে নিয়ন্ত্রণ করুন। আপনার ও আপনার সন্তানের জন্য একটি ভালো অবিষ্যত তৈরি করুন। বিবাহবিচ্ছেদ কোনও ব্যর্থতা নয়। এটি আপনার ও আপনার জীবেন ইতিবাচক পরিবর্তন আনার একটি উপায়। বিয়ে থেকে বেরিয়ে ঘুরে দাঁড়াতে অনেক সাহস লাগে। আমি এই ছবি উৎসর্গ করছি সব সাহসী মহিলাদের।’

উল্লেখ্য, ২০২০ সালের জুলাইয়ে রিয়াজ নামে একজনকে বিয়ে করেন অভিনেত্রী শালিনী। তাদের একটি কন্যাসন্তানও আছে, যার নাম রিয়া। সুখেই চলছিল তাদের সংসার। কিন্তু স্বামী মাঝে মধ্যেই মানসিক ও শারীরিকভাবে অত্যাচার করতো। সেই তিক্ততাকে আর এগিয়ে নিয়ে যাননি এই অভিনেত্রী। এরপরই ডিভোর্স। যা প্রকাশ পেলে ফটোশুটে। সূত্র : হিন্দুস্তান টাইমস ও নিউজ এইটটিন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button