ঢাকাশরীয়তপুর

ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে দুই শিশুর মৃত্যু

জনপদ ডেস্ক: ঘুমন্ত অবস্থায় ওই দুই শিশুর মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদ।

গত সোমবার (৩ এপ্রিল) রাত ১০টার দিকে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার সখিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আশ্রাফ বেপারী কান্দি গ্রামের মনসুর ঢালীর বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতরা হলো মনসুর ঢালীর ছোট ছেলে আরাফাত (৭) ও মেয়ে সামিয়া (১১)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, অগ্নিকাণ্ডের সময় ওই ঘরে ঘুমিয়ে ছিল তিন ভাইবোন মিম (১৩), সামিয়া ও আরাফাত। আগুনে তারা মারাত্মকভাবে দগ্ধ হয়। এসময় তাদের মা পাশের ঘরে নামাজরত অবস্থায় ছিলেন।

তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরাফাত ও সামিয়ার মৃত্যু হয়। বড় মেয়ে মিমের অবস্থাও আশঙ্কাজনক।

সখিপুর থানার ওসি আসাদুজ্জামান বলেন, তিন ভাইবোন আগুনে দগ্ধ হলে তাদের ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে দুজনের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুন লেগেছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button