ক্যাম্পাস

ইবিতে মেসডা’র বরণ-বিদায় অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মেহেরপুর স্টুডেন্টস্ ডেভেলপমেন্ট এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির ১১৬ নং কক্ষে এর আয়োজন করে সংগঠনটি।
সংগঠনটির সভাপতি এস. এম মাহমুদুল তামিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মাহবুবুর রহমান, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুর রাজ্জাক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক হাবিবুর রহমান। এসময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়সহ সংগঠনের অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সমাজ কল্যাণ সম্পাদক জুনায়েদ ইসলাম সবুজ।
প্রধান অতিতি বক্তব্যে অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী বলেন, একত্রিত হওয়া আর এক হওয়া দুটি আলাদা বিষয়।এক হওয়া মানে হচ্ছে একাত্মতা ধারণ করা।তোমরা আজ এখানে একত্রিত নয় এক হয়েছো। এই এক হওয়ার ধারাবাহিকতা তোমরা সব সময় ধরে রাখবে। তোমাদের প্রতি আমার অনুরোধ রইলো তোমরা মানুষের মতো মানুষ হও। এই বিশ্ববিদ্যালয়ে আমি যেন না শুনি আমার জেলার কোন শিক্ষার্থী অনৈতিক কাজের সাথে জড়িয়ে পড়েছে।
এর আগে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button