জাতীয়

পিত্তথলিতে ইনফেকশন নিয়ে বিএসএমএমইউতে ভর্তি খাদ্যমন্ত্রী

জনপদ ডেস্কঃ পিত্তথলিতে ইনফেকশন নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউতে) ভর্তি হয়েছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।এর আগে রবিবার সকালে বেশি অসুস্থ বোধ করায় খাদ্যমন্ত্রীকে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়।

এ বিষয়ে মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন বলেন, মন্ত্রী সাহেব বিএসএমএমইউতে ভর্তি হয়েছেন। স্যারের শারীরিক অবস্থা ভালো, তিনি এখনো কথা বলছেন। ওনার পিত্তথলিতে ইনফেকশান রয়েছে, তাই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।
কামাল হোসেন জানান, গত ১ মার্চ নিজ নির্বাচনী এলাকা সাপাহার-পোরশা-নিয়ামতপুরে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি ও ৬ মার্চ নওগাঁয় আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নিতে নওগাঁয় যান সাধন চন্দ্র মজুমদার। এরপর থেকে তিনি সেখানেই অবস্থান করছিলেন।

গত শুক্রবার (৩ মার্চ) পোরশায় রাজনৈতিক কর্মসূচি চলাকালে শারিরিক অসুস্থতা অনুভব করেন মন্ত্রী। সন্ধ্যায় স্থানীয় চিকিৎসকদের পরামর্শে কিছু পরীক্ষা নিরীক্ষা করান। পরীক্ষায় দেখা যায় খাদ্যমন্ত্রীর পিত্তথলীতে সামান্য ইনফেকশন রয়েছে।

এ কারণে জেলা সিভিল সার্জন মন্ত্রীকে ঢাকা যাওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি ঢাকা না গিয়ে প্রখ্যাত চিকিৎসক ডা. প্রফেসর সানোয়ার হোসেনের তত্ত্বাবধানে বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

তবে আজ সকালে আরও বেশি অসুস্থ বোধ করায় তাকে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button