Breaking Newsক্যাম্পাসজাতীয়টপ স্টোরিজরাজশাহীশিক্ষা

নতুন পাঠ্যক্রমে ভুলভ্রান্তি থাকলে সংশোধন করা হবে, এ নিয়ে অপপ্রচার চলছে: শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: নতুন পাঠ্যক্রমে কোন ভুলভ্রান্তি থাকলে তা সংশোধন করা হবে, এটা নিয়ে অপপ্রচার চলছে বলে মন্তব্য করেছে বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

আজ সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ১ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন।

শিক্ষামন্ত্রী আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কখনো ইসলাম বিরোধী কাজ করে না, আর করবেও না। সব ধরনের ষড়যন্ত্রের সাথে যুক্তকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এক্ষেত্রে সকলের সহযোগিতাও প্রত্যাশা করেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার সহ রাবি ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এরপর রাবির কাজী নজরুল ইসলাম মিলনায়তনে কৃতী শিক্ষার্থীদের স্বর্ণপদক প্রদান অনুষ্ঠান- ২০২৩ এ প্রধান অতিথি হিসেবে তিনি যোগ দেন।

বঙ্গবন্ধু স্বর্ণপদক, অগ্রণী ব্যাংক আয়োজিত অনুষ্ঠানে এবার রাবির স্নাতক পর্যায়ে ৯ টি অনুষদের ৫ টি সেশন এবং স্নাতকোত্তর পর্যায়ে ৬টি সেশনের মোট ১০৩ জন শিক্ষার্থীদের এই স্বর্ণপদক ও সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবির উপ-উপাচার্য প্রফেসর মোঃ সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর মোঃ হুমায়ুন কবীর, কোষাধ্যক্ষ প্রফেসর মোঃ অবায়দুর রহমান প্রামাণিক।

এছাড়াও রাবির উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ মুরশেদুল কবীর সহ রাবির বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button