বিনোদন

শুটিং স্পটের ওয়াশরুমে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

জনপদ ডেস্ক : ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার (২০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার মুম্বাইয়ের পালঘর জেলার ভাসাইতে একটি সিরিয়ালের শুটিং সেটের ওয়াশরুম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মারা যাওয়ার কিছুক্ষণ আগেও শুটিং সেট থেকে ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করেছিলেন এই অভিনেত্রী। সেখানে তিনি লেখেন, ‘যারা নিজের তীব্র আকাঙ্ক্ষা দিয়ে চালিত তারা কখনো থেমে যায় না।’

তবে ভালিভ থানার সিনিয়র ইন্সপেক্টর কৈলাশ বারভে জানান, প্রাথমিকভাবে পুলিশের ধারণা মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করেছেন তুনিশা। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মুম্বাইয়ের ভিওয়াড়ি হাসপাতালে পাঠানো হয়েছে। তুনিশা শর্মার আকস্মিক মৃত্যুর ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত করছে।

তুনিশা সনি টিভি শো ‘মহারানা প্রতাপ’-এ শিশু শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন। সেখানে তিনি চাঁদ কানওয়ারের ভূমিকায় অভিনয় করেছিলেন। এই অভিনেত্রী ‘আলী বাবা দাস্তান-ই-কাবুল’ শোতে প্রধান চরিত্র শেহজাদি মরিয়মের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন। এরপর থেকে তিনি বেশ কয়েকটি শোতে অভিনয় করেন।

চলচ্চিত্রেও অভিনয় করেছেন তুনিশা। তাকে সালমান খানের ‘দাবাং ৩’ সিনেমায় দেখা গেছে। এ ছাড়া ‘ফিতুর’, ‘বারবার দেখো’ ছবিতে ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে অভিনয় করেন তিনি।

সূত্র : এনডিটিভি, আনন্দবাজার পত্রিকা

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button