রাজনীতি

বিরোধী দলকে খুশি করতে নির্বাচন স্থগিত করেছেন সিইসি: রিপন

জনপদ ডেস্ক: বিরোধী দলকে খুশি করার জন্য প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন স্থগিত করেছেন বলে মন্তব্য করেছেন ওই আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান রিপন।

বুধবার (১২ অক্টোবর) বিকেল ৫টায় সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন তিনি।

এদিকে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচন স্থগিতের ঘটনায় বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। এ সময় সুষ্ঠু নির্বাচন প্রশ্নবিদ্ধ করার জন্য প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের শাস্তির দাবি জানিয়েছেন তারা।

নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করার জন্য এবং সুষ্ঠু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য ইসি নির্বাচন স্থগিত করেছে।

অন্যদিকে নির্বাচন স্থগিতের ঘটনায় সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন। সুষ্ঠু তদন্তের দাবি জানিয়ে তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনকে কেনো প্রশ্নবিদ্ধ করা হলো।

এর আগে ঢাকায় বসে সিসি ক্যামেরায় ভোটের পরিস্থিতি দেখে অনিয়ম সন্দেহে গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন স্থগিত ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। এ সময় তিনি বলেন, নির্বাচন পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় বন্ধ ঘোষণা করা হলো।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button