রাজনীতি

বরগুনায় বিএনপির ৩ শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

জনপদ ডেস্ক: বরগুনার তালতলী উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি জামাল মোল্লা ও উপজেলা শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক রফিক সর্দারের নেতৃত্বে বিএনপির তিন শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

গত সোমবার সন্ধ্যায় জাতীয় শ্রমিক লীগ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অফিস উদ্বোধনের সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রেজবি-উল-কবিরের হাতে ফুল দিয়ে পর্যায়ক্রমে বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন স্তরের এসব নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

এসময় অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আ. হালিম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাসেম, যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, শ্রমিক লীগের সভাপতি মনির জোমাদ্দার, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শুক্কুর ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তফা জোমাদ্দার, ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

আওয়ামী লীগে যোগদানকারী ব্যক্তিরা বলেন, আমরা বুঝেশুনে স্বেচ্ছায় আওয়ামী লীগে যোগ দিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও তার দেশপ্রেম, রাজনৈতিক প্রজ্ঞায় অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কর্মী হতে আমরা আওয়ামী লীগে যোগ দিয়েছি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button