বিনোদন

পূজার সাবেকি সাজে কোয়েল মল্লিক

বিনোদন ডেস্কঃ বাতাসে দুর্গাপূজার আগমনের হাওয়া। বৃষ্টিভেজা শরতের আকাশেও যেন মিলছে পূজার আভাস। এসবের মধ্যেই পূজার মোহনীয় সাজে ধরা দিলেন টালিউড কুইন কোয়েল মল্লিক।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেছেন কোয়েল মল্লিক। সেখানে তাকে দেখা গেছে পরনে অফ হোয়াইট রঙের জরি পাড়ের সিল্কের শাড়ি, জারদৌসি কাজ করা লাল ব্লাউজ, সঙ্গে ভারী সোনার গহনা, শাঁখা-পলা। সিঁথিতে সিঁদুর, কপালে টিপ, চোখে কাজল, নাকে নথ, ঠোঁটে মেরুন লিপস্টিক, একেবারেই সাবেকি সাজে ধরা দিয়েছেন কোয়েল। তার পোস্টে কমেন্ট করেছেন তারকা থেকে ভক্ত-অনুরাগী সবাই।

প্রত্যেক বছর দুর্গা পুজার চার দিন কোয়েল মল্লিক সব কাজ রেখে স্বামীর বাড়ি থেকে ছুটে যান তার পৈতৃক কলকাতার ভবানীপুরের বাড়িতে। এবারও পূজার প্রস্তুতি শুরু করে দিয়েছেন কোয়েল।

আরও পড়ুন: এক ফ্রেমে ঋতুপর্ণা ও মহেন্দ্র সিং ধোনি

মল্লিক বাড়ির দুর্গাপূজার ইতিহাস বহু প্রাচীন। জানা যায়, ১৯২৫ সালে ভবানীপুরের মল্লিকবাড়িতে দুর্গাপূজা শুরু হয়েছিল। পূজার চার দিন নিরামিষ খাওয়াই এ বাড়ির রীতি। দশমীতে বিসর্জনের পর তবেই আমিষ খাবার খান বাড়ির সদস্যরা।

রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক ছাড়াও বাইরে থেকে টালিপাড়ার বহু তারকাই ভবানীপুরের মল্লিক বাড়ির পূজ়ায় আমন্ত্রিত থাকেন। তবে গত দু-বছর করোনা আবহে শুধু বাড়ির সদস্যরাই মল্লিকবাড়ির পূজায় উপস্থিত থাকতে পেরেছেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button