রাজনীতি

‘এমন বক্তব্য আসে কী করে’: মির্জা ফখরুল

জনপদ ডেস্ক: পদ্মা সেতুর ইস্যুতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, খালেদা জিয়াকে নিয়ে তিনি এ ধরনের দায়িত্বজ্ঞানহীন বক্তব্য কীভাবে দেন। এই বক্তব্যের নিন্দা জানানোর ভাষাও আমাদের নেই।

আজ সোমবার (২৩ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা ভাবতেও পারি না। যিনি প্রধানমন্ত্রীর দায়িত্বে আছেন তার মুখ থেকে এ ধরনের দায়িত্বজ্ঞানহীন বক্তব্য কী করে আসে। দেশের মানুষ এর নিন্দা জানাচ্ছে। কোনো সভ্য সমাজে, কোনো গণতান্ত্রিক সমাজে এই ভাষা ব্যবহার করা যায় না।

পদ্মা সেতু আওয়ামী লীগের পৈতৃক সম্পত্তি নয় মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, জনগণের পকেটের টাকা থেকে যে ট্যাক্স কেটে নিয়েছেন, সেই ট্যাক্সের টাকায় পদ্মা সেতু নির্মিত হয়েছে। এখানে আপনারা যে দুর্নীতি করেছেন, সব দুর্নীতির সীমা ছাড়িয়ে গেছে।

তিনি বলেন, ‘কার উন্নয়ন করেছেন? উন্নয়ন করেছেন পিকে হালদারের, উন্নয়ন করেছেন আপনাদের শিক্ষামন্ত্রীর ভাইয়ের। উন্নয়ন করেছেন ফরিদপুরের ইঞ্জিনিয়ার মোশাররফ ও তার ভাইয়ের। প্রত্যেকে যারা ক্ষমতায় আছেন এবং এই দেশকে একটা লুটপাটের রাজত্বে পরিণত করেছেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button