অপরাধসারাবাংলা

বেগমগঞ্জে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

জনপদ ডেস্ক: নোয়াখালীর বেগমগঞ্জ দুই সন্তানের জননী এক ওমান প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার বিকাল ৪টার দিকে উপজেলার লাউতলী গ্রামের নাজির আলীর বাড়ি থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহত গৃহবধূর নাম তানজিনা খানম নিপু (২৫)। তিনি উপজেলার রসুলপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের লাউতলী গ্রামের নাজির আলীর বাড়ির ওমান প্রবাসী ইয়াছিন মাহমুদ রুবেলের স্ত্রী। কাবিলপুর ইউনিয়ন ডোমনা কান্দী গ্রামের পাঠান বাড়ীর সাকায়েত উল্লাহ খাঁনের মেয়ে।

নিহতের পরিবারের দাবি, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। সঠিক তদন্তের মাধ্যমে তারা এ হত্যাকাণ্ডের বিচার দাবি করেছেন। পরিবারটিতে দীর্ঘ দিন যাবত সম্পত্তি নিয়ে বিরোধ থাকার কারণে নানা অজুহাতে গৃহবধূ নিপুকে প্রায় শ্বশুর-বাড়ির লোকজন মানসিক ও শারীরিক নির্যাতন করত। নিহতের ননদ স্মৃতি বেশিরভাগ সময় বাবার বাড়িতে থেকে ভাইয়ের সংসারে খবরদারী করত। রুবেল-নিপুর সংসারে পাঁচ ও দুই বছর বয়সী দুটি সন্তান রয়েছে।

নিহতের শাশুড়ী মনোজা খাতুন দাবি করেন, পরিবারের সদস্যদের অগোচরে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে সকাল ১১টার দিকে নিপু আত্মহত্যা করেন।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় এনে রেখেছে। লাশের সুরতহাল সম্পন্ন করা হয়েছে। সন্ধ্যার দিকে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button