অপরাধটপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

জয়পুরহাটে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: জয়পুরহাট জেলার কালাই থানাধীন মাত্রাই ইউনিয়নের মাত্রাই বাজার থেকে গোবিন্দগঞ্জগামী পাকা রাস্তা সংলগ্ন বানদিঘী শাহজালাল নুরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার সামনে অভিযান পরিচালনা করে ৩১৮ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামী আবু তালহা তারিফুল ইসলাম (৩২) ও অপর আসামী ময়েন মন্ডল (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প।

গতকাল রবিবার (১ মে) রাত সাড়ে ১১ টার সময় এ অভিযান পরিচালনা করে তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

আসামী আবু তালহা তারিফুল ইসলাম জয়পুরহাট জেলার কালাই থানার মান্দাইল গ্রামের ইউনুস আলীর ছেলে ও অপর আসামী ময়েন মন্ডল একই এলাকার আফসার আলীর ছেলে।

আজ র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, একটি চৌকশ অপারেশনাল দল কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার আমিনুল ইসলাম এর নেতৃত্বে গতকাল রবিবার (১ মে) রাত সাড়ে ১১ টার সময় এ অভিযান পরিচালনা করে
৩১৮ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামীদ্বয়কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা গেছে, ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার কালাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button