অপরাধসারাবাংলা

শ্বশুরকে পিটিয়ে মারল জামাই

জনপদ ডেস্ক: নোয়াখালীর কবিরহাট উপজেলায় সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে শ্বশুর মহিন উদ্দিনকে (৫৮) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে।

গতকাল শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ২নং সুন্দলপুর ইউনিয়নের মধ্যম সুন্দলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. মহিন উদ্দিন উপজেলার ২নং সুন্দল পুর ইউনিয়নের মধ্যম সুন্দলপুর গ্রামের মৃত মোহাম্মদ মোস্তফা মিয়ার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কয়েক মাস আগে থেকে সম্পত্তি নিয়ে শ্বশুরের সঙ্গে বিরোধ দেখা দেয় মেয়ের জামাই নুরনবী সুমনের। শনিবার সন্ধ্যার দিকে এ নিয়ে বাকবিতণ্ডা হয় নিহতের মেয়ে, মেয়ের জামাই ও নাতিদের সঙ্গে। বাকবিতণ্ডার একপর্যায়ে বৃদ্ধ মহিন উদ্দিনকে মেয়ে, মেয়ের জামাই, নাতিরা মারধর করে। এতে তিনি গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন ও স্বজনেরা তাকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহতের ভাই জহির উদ্দিন অভিযোগ করেন, জমি নিয়ে বিরোধের জেরে তার ভাইকে পিটিয়ে হত্যা করেন মেয়ের জামাই নুরনবী সুমন (৪০) নাতি ইউসুফ নবী অন্তর (২০) মো.শামীম (১৮) এবং মেয়ে শাহেনা আক্তার (৩৮)।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘মৌখিকভাবে এমন অভিযোগ পেয়েছি। রোববার সকালে লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button