Breaking Newsজাতীয়

রাজধানীর নিউমার্কেটে সংঘর্ষে ৬ সাংবাদিক আহত

জনপদ ডেস্ক : ফের সংঘর্ষে জড়িয়েছেন নিউমার্কেটের দোকানের কর্মীরা ও ঢাকা কলেজের শিক্ষার্থীরা। ধাওয়া-পাল্টাধাওয়ায় রণক্ষেত্র হয়ে পড়ে নিউমার্কেট এলাকা। সংঘাতে এ পর্যন্ত ৬ সংবাদকর্মী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে এই ঘটনা ঘটে।

পেশাগত দায়িত্ব পালনের সময় নিউমার্কেট এলাকায় সংঘর্ষে আহত সংবাদকর্মীরা হলেন- দীপ্ত টেলিভিশনের সিনিয়র সাংবাদিক আসিফ সুমিত, ক্যামেরা পারসন ইমরান লিপু, এস এ টিভির ক্যামেরা পারসন মো. কবির হোসেন, বাংলা টিবিউনের রিপোর্টার সাহেদ শফিক, মানবজমিনের রিপোর্টার শুভ্র দেব। এঘটনায় আরটিভির ক্যামেরা ম্যান সুমনও গুরুতর আহত হয়েছেন।

ওই সাংবাদিকরা জানান, নিউমার্কেট ব্যবসায়ীরা তাদের ওপর হামলা চালায়। হামলায় তারা রক্তাক্ত হন এবং তাদের ক্যামেরা ভেঙে যায়।

এসএ টিভির সিনিয়র ফটো সাংবাদিক কবির বলেন, ‘আমি নিউমার্কেটের এপাশ (নীলক্ষেত পাশ) থেকে যাই। এসময় ব্যবসায়ীদের কয়েকজন আমাকে বলে, ‘ছাত্ররা এদিক থেকে ঝড়ের মতো ইট মারছে, তুই ওইদিকে (ঢাকা কলেজ পাশ) যা!’ তখন আমি তাদের বলি, ‘তা হলে আমাকে যেতে দাও।’ তারপর তারা আমাকে লাথি-ঘুষি মারতে শুরু করে। তারপর লাঠি দিয়ে আঘাত করলে আমি রক্তাক্ত হই। তারা আমার ক্যামেরা ভেঙে ফেলেছে। ক্যামেরার ব্যাটারিও নিয়ে গেছে।’

অভিযোগ শুনে একাধিক ব্যবসায়ীকে বলতে শোনা যায়, ‘ভুয়া সাংবাদিক! আমাদের কেউ তাকে মারেনি। সরকারের লোকেরাই মারছে!’

পরে তাকে তার সহকর্মীরা প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যান।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button