সারাবাংলা

দড়িতে ঝুলছিল স্বামী, বিছানায় স্ত্রীর লাশ

জনপদ ডেস্ক: ঢাকার আশুলিয়ায় সাইদুর রহমান নামে সৌদি প্রবাসী এক যুবক ও তার স্ত্রীর শাহনাজ পারভীনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ইয়ারপুর ইউনিয়নের নিচিন্তপুর এলাকার মোতালেব মন্ডলের বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

শাহনাজ পারভীন নওগাঁর মান্দা থানার বৈদ্যপুরের মনোহরপুর গ্রামের আ. মাজেদ প্রামাণিকের মেয়ে। এছাড়া স্বামী সাইদুর রহমানের গ্রামের বাড়ি একই এলাকায় বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সাইদুরের ঝুলন্ত লাশ ও স্ত্রী পারভীনকে বিছানায় পড়ে থাকতে দেখে বাড়ির মালিককে জানান তারা। পরে বাড়ির মালিক পুলিশকে জানালে দুপুর ২টার দিকে তাদের লাশ উদ্ধার করে।

শাহনাজ পারভীন ৫-৬ মাস আগে আশুলিয়ার নিচিন্তপুর এলাকায় এসে বাসা ভাড়া নিয়ে একটি পোশাক কারখানায় চাকরি করতেন বলে জানা গেছে।

শাহনাজ পারভীনের ফুপাতো বোন শিরিনা আক্তার জানান, সৌদি থেকে দুই মাসের ছুটি নিয়ে সাইদুর বাংলাদেশে এসেছেন। শাহনাজ তার দ্বিতীয় স্ত্রী। তিনি আশুলিয়ায় দ্বিতীয় স্ত্রীর কাছে বেড়াতে আসার পরই এ ঘটনা ঘটেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাসের বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button