সারাবাংলা

নাটোর জেলা কারাগারে দুই কয়েদির মৃত্যু

জনপদ ডেস্ক: নাটোরে জেলা কারাগারে হত্যা মামলার হাজতি ও মাদক মামলায় বন্দী দুজন কয়েদির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে কারাগারে ওই দুইজন অসুস্থ হলে চিকিৎসার জন্য তাদের নাটোর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া কয়েদি নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া গ্রামের ওসমান শেখ ও হত্যা মামলার হাজতি পাবনার চক ভারাড়া গ্রামের আনছার শেখ।

নাটোর জেলা কারাগারের সুপার আব্দুর রহিম জানান, নাটোরের লালপুরে ২০২১ সালের একটি হত্যা মামলায় আদালতের মাধ্যমে কারাগারে আসে পাবনার চক ভারাড়া গ্রামের মৃত ভানু শেখের ছেলে হাজতি আনছার শেখ। আর গত ১৪ মার্চ মাদক মামলায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাগারে আসে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া গ্রামের মৃত নুরু শেখের ছেলে ওসমান শেখ। ওসমান শেখ হেরোইন সেবী ছিলেন। তাকে কারাগারে নিয়ে আসার পর থেকে সবসময় নেশার জন্য ছটফট করত। এরই মধ্যে বৃহস্পতিবার রাতে সে অসুস্থ হয়ে পড়লে তাকে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে, শুক্রবার ভোর প্রায় ৪টার দিকে হত্যা মামলার হাজতি আনছার শেখ হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ে। পরে তাকেও চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ দুইটি নাটোর সদর হাসপাতাল মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ দুইটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button