আন্তর্জাতিক

পরকীয়ার জেরে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, স্ত্রীসহ আটক ৩

জনপদ ডেস্ক: সাতক্ষীরায় পরকীয়ার জের ধরে স্বামী গোলাম মোড়ল (৪০)-কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে। জেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামে বুধবার (২ মার্চ) পুলিশ নিজ বাড়ি থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহত গোলাম মোড়ল নগরঘাটা গ্রামের মোহাম্মদ মোড়লের ছেলে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী, স্ত্রীর প্রেমিক ও ছেলেকে আটক করেছে। আটককৃতরা হলেন- স্ত্রী রেহেনা খাতুন (৩৫), ছেলে সাগর হোসেন (১৮) ও বেনাপোলের গোলাম রাব্বি (৩০)।

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন রায় জানান, পুলিশ বুধবার সকালে ঘটনাস্থলে পৌঁছে গোলাম রসুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের পরে মারা যাওয়ার কারণ জানা যাবে। তবে সুরতহাল রিপোর্টে গলায় মোটা দড়ি পেঁচানো দাগ রয়েছে।
তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে, গোলাম মোড়লকে গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রেহেনা খাতুনের সাথে আত্মীয়তার সুবাদে যশোরের বেনাপোলের বাসিন্দা গোলাম রাব্বির পরকীয়া সম্পর্কের গুঞ্জন রয়েছে। পরকীয়া সম্পর্কের জের ধরে এই হত্যাকাণ্ড সংগঠিত হতে পরে বলে ধারনা করছে পুলিশ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button